ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ওসিকে ফোন, প্রবাসীর বাড়িতে বাজার নিয়ে হাজির পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
ওসিকে ফোন, প্রবাসীর বাড়িতে বাজার নিয়ে হাজির পুলিশ

পটুয়াখালী: করোনা ভাইরাসের প্রাদুর্ভাব হতে সৃষ্ট মহামারির ঝুঁকি মোকাবিলায় পটুয়াখালীতে বিদেশ ফেরত হোম কোয়ারেন্টিনে থাকা ইতালি প্রবাসীর ফোন পেয়ে বাসায় নিত্যপ্রয়োজনীয় বাজার নিয়ে বাসায় হাজির হলো পুলিশ। 

বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে শহরের কলেজ রোড এলাকার ইতালি প্রবাসীর বাসায় নিত্যপ্রয়োজনীয় পণ্য, পানি এবং ফল পৌঁছে দেয় সদর থানা পুলিশের সদস্যরা।

পুলিশ সদস্যদের হাতে বাজারের ব্যাগে ইতালি প্রবাসীর বাসায় পেঁয়াজ, রসুন, আলু, ডাল, আঙ্গুর, আপেল, মাল্টা, খাবার পানি ছিলো।

ইতিমধ্যে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান ইতালি প্রবাসীর বরাত দিয়ে বলেন, সদর থানার সরকারি নাম্বারে সকালে এক ইতালি প্রবাসী জানান, চারদিন হলো সে দেশে এসেছি। হোম কোয়ারেন্টাইনে আছি। তার বাসায় খাবার সংকট দেখা দিয়েছে। সে সচেতন  তাই দেশে ফিরে চারদিন ধরে  হোম কোয়ারেন্টাইন মানছে।

তিনি আরও বলেন, এর আগে তিনি গণমাধ্যম ও সোস্যাল মিডিয়ায় দেখেছেন, হোম কোয়ারান্টাইনে থাকা নাগরিকদের সেবায় সার্বক্ষণিক পুলিশ সদস্যরা নিয়োজিত আছে এবং বাসার খাবার সংকট দেখা দিলে পুলিশ তাদের খাবার পৌঁছে দিচ্ছে।

এছাড়াও যেহেতু সে উন্নত বিশ্বে থেকে এসেছে, বাংলাদেশে উন্নত বিশ্বের মতো ইকুইপমেন্ট নেই। তাই সে থানায় কল দিয়ে বিষয়টি জানানোর পরে তার খাদ্যদ্রব্যের লিষ্ট মোতাবেক বাজার থেকে খাদ্য ক্রয় করে তার বাসায় পৌঁছে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪৫২ ঘন্টা, মার্চ ২৭, ২০২০
এসএমএকে/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।