ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ওয়ার্ড কাউন্সিলরের ২ হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, মার্চ ২০, ২০২০
ওয়ার্ড কাউন্সিলরের ২ হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরণ বিতরণের জন্য প্রস্তুত হ্যান্ড স্যানিটাইজার। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১৩ নং ওয়ার্ড বাসিন্দাদের জন্য দু’হাজার বোতল হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করে বিতরণ করছেন ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। পাশাপাশি আরও পাঁচ হাজার বোতল হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করে বিতরণরে প্রক্রিয়া চলছে জানান তিনি।

শুক্রবার (২০ মার্চ) ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় থেকে সাধারণ মানুষের মধ্যে এ হ্যান্ড স্যানিটাইজার বিনামূল্যে বিতরণ করা হয়।

করোনা ঝুঁকি এড়াতে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের কথা বলা হলেও শহরের কোথাও তা পাওয়া যাচ্ছে না।

এ অবস্থায় ১৩ ওয়ার্ডের সাধারণ মানুষের কথা চিন্তা করে এ স্যানিটাইজার প্রস্তুত করে বিতরণ করা হচ্ছে।

স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দের দেওয়া ফর্মুলা অনুসরণ করে ৫০ মিলি লিটার বোতলের হ্যান্ড স্যানিটাইজার কাউন্সিলরের উদ্যোগে প্রস্তুত করা হয়।

খোরশেদ বলেন, ‘আমি নিজে যতক্ষণ আক্রান্ত না হই, আপনাদের সেবায় নিজেকে উপস্থিত রাখবো ইনশাআল্লাহ। আল্লাহ সব সময় মানুষকে সেবা করার সুযোগ দেয় না। আল্লাহ না চাইলে কখনো নিজেকে অপরের কল্যানে সম্পৃক্ত করা যায় না। যেহেতু সুযোগ এসেছে আমি থাকবো আপনাদের পাশে। ’

করোনা প্রতিরোধে এর আগে ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ লিফলেট ও মাস্ক বিতরণ এবং বিভিন্ন স্থানে হাত ধোয়ার ব্যবস্থা করেন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মার্চ ২০, ২০২০
এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।