ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সারোয়ার আলমের বিরুদ্ধে করা রিট বাতিলের দাবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
সারোয়ার আলমের বিরুদ্ধে করা রিট বাতিলের দাবি

ঢাকা: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের বিরুদ্ধে হাইকোর্টে দায়ের করা রিট বাতিলের দাবি‌তে মানববন্ধন ক‌রে‌ছে নিরাপদে চলি সোসাইটি ও সংশোধন চলচ্চিত্র পরিবার। একইসঙ্গে মানববন্ধন থেকে বিষয়টি সমাধানের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছে তারা।

শনিবার (১৪ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে সংগঠনের পক্ষ থেকে এ দাবি জানানো হয়। মানববন্ধনে উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের চেয়ারম্যান মো. আলিমুল্লাহ খোকন, চলচ্চিত্র নির্মাতা মো. রাসেল মিয়া, ম‌নিরুল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম ওষুধ, খাদ্যপণ্যসহ বি‌ভিন্ন ভেজালকারী‌দের বিরু‌দ্ধে অভিযান পরিচালনা কর‌ছেন। অভিযান পরিচালনার সময় তিনি কোনো প্রতিষ্ঠানকে ব্যক্তি হিসেব করেও ছাড় দেননি। এমনকি কারও সঙ্গে আপসও ক‌রেন‌ না। ভেজাল প্রতিরোধে রাষ্ট্র ও ভোক্তার স্বা‌র্থে তার এ অভিযান। এমন একজন ভালো মানুষ, ভা‌লো ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে এক‌টি রিট, কুচক্রী মহলের ষড়যন্ত্র। এটি মিথ্যা রিট। আমরা তাদের বিচার চাই।

মানববন্ধনে বক্তারা হঁ‌শিয়া‌রি দি‌য়ে ব‌লেন, সারোয়ার আলমের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা রিট যদি বাতিল করা না হয় এবং এ ঘটনার জন্য যদি ক্ষমা চাওয়া না হয়, তাহলে রিটকারীর বিরুদ্ধে সারাদেশের মানুষ আন্দোলন শুরু করবে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
জিসিজি/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।