ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় আলাদা সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০১ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
চুয়াডাঙ্গায় আলাদা সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় আলাদা সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দু’জন নিহত হয়েছেন। 

নিহতরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার হাজরাহাটি গ্রামের শুকুর আলীর ছেলে সোনা মিয়া (২৮) ও আলমডাঙ্গা উপজেলার আরজেত মন্ডলের মেয়ে মধুমিতা খাতুন (২৫) ।

শুক্রবার (১৩ মার্চ) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে হাজরাহাটি মোড়ে ভেড়া ও ছাগল নিয়ে বাড়ি ফিরছিলো সোনা মিয়া। এসময় চুয়াডাঙ্গাগামী একটি প্রাইভেটকার (ঢাকা-মেট্রো-গ-১৯-২৪৫৩) নিয়ন্ত্রণ হারিয়ে সোনা মিয়াকে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে তাকে রাজশাহী মেডিক্যালে নেয়াওর পথে তার মৃত্যু হয়। প্রাইভেটকারের চাপায় তার নয়টি ভেড়া এবং তিনটি ছাগলেরও মৃত্যু হয়।  

এদিকে আলমডাঙ্গা উপজেলার জগন্নাথপুর থেকে মোটরসাইকেলযোগে আলমডাঙ্গার দিকে আসছিলেন মধুমিতা। এসময় নওদাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ও আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবির এসব তথ্য নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ০৪০০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২০
ইএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।