ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন এক ব্যক্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, মার্চ ১১, ২০২০
ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন এক ব্যক্তি

লালমনিরহাট: ভারতীয় কারাগারে ২৬ মাস সাজাভোগ করে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর হয়ে দেশে ফিরেছেন নুরুজ্জামান মিয়া (৩৫) নামে এক রাখাল।

বুধবার (১১ মার্চ) দুপুরে ভারতীয় পুলিশ পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে ইমিগ্রেশন পুলিশের কাছে তাকে হস্তান্তর করেন।  

ফেরত আসা নুরুজ্জামান মিয়া পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ঝালাঙ্গী গ্রামের মফুর উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পাটগ্রাম উপজেলার একটি সীমান্ত হয়ে অবৈধভাবে ভারতে গরু আনতে যান নুরুজ্জামান। এ সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) তাকে আটক করে সে দেশের পুলিশের মাধ্যমে আদালতে সোপর্দ করে। অনুপ্রবেশের দায়ে ভারতীয় আদালত তাকে ২৬ মাস কারাদণ্ড দেন। অবশেষে ভারতের জলপাইগুড়ি কারাগারে সাজাভোগ করে বুধবার (১১ মার্চ)  ভারতীয় পুলিশ বুড়িমারী ইমিগ্রেশন পুলিশের কাছে নুরুজ্জামানকে হস্তান্তর করে। এ সময় উভয় দেশের সীমান্তরক্ষী বাহিনীর সদস্য ও পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বুড়িমারী স্থলবন্দরের ইমিগ্রেশনের পুলিশ কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, দেশে ফেরত নুরুজ্জামানকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, মার্চ ১১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।