ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিটিআরসির গণশুনানি ৩০ মার্চ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, মার্চ ৮, ২০২০
বিটিআরসির গণশুনানি ৩০ মার্চ

ঢাকা: আগামী ৩০ মার্চ তৃতীয়বারের মতো গণশুনানির আয়োজন করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

ওইদিন সকাল ১০টায় রমনায় আইইবি অডিটরিয়ামে টেলিযোগাযোগ সেবা ও নিয়ন্ত্রক সংস্থার কার্যক্রম বিষয়ে গণশুনানি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে সংস্থাটি।

রোববার (০৮ মার্চ) এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংশ্লিষ্ট সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত সংস্থা, টেলিযোগাযোগ সেবা দানকারী প্রতিষ্ঠান, মোবাইল ফোন ব্যবহারকারী, সংশ্লিষ্ট পেশাজীবীসহ আগ্রহী যেকোনো ব্যক্তি এতে নিবন্ধন করতে পারবেন।

গণশুনানিতে অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তিদের অনলাইন নিবন্ধন করা আবশ্যক বলে জানিয়েছে বিটিআরসি। নিবন্ধনের জন্য http://www.btrc.gov.bd/registration-form থেকে নির্ধারিত ফরম পূরণ করতে হবে।

টেলিযোগাযোগ সেবা ও নিয়ন্ত্রক সংস্থার কার্যক্রম সংশ্লিষ্ট বিষয়ে কোনো ব্যক্তি/প্রতিষ্ঠানের বক্তব্য/প্রশ্ন/ উপদেশ ইত্যাদি অনলাইন ফরমের নির্দিষ্ট স্থান পূরণ করে আগামী ১৭ মার্চের মধ্যে রেজিস্ট্রেশন করা যাবে।

শুধুমাত্র বিষয় সংশ্লিষ্ট যৌক্তিক প্রশ্ন/বক্তব্য/উপদেশ (বাছাইকৃত) দেওয়াদের ফিরতি ই-মেইলের মাধ্যমে অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করা হবে।

গণশুনানিতে অংশগ্রহণকারীরা অবশ্যই বিটিআরসি থেকে পাঠানো নিশ্চিত করা ই-মেইল এবং জাতীয় পরিচয়পত্র প্রদর্শন করে অনুষ্ঠানস্থলে প্রবেশ করতে হবে।

এর আগে দুইবার গণশুনানির আয়োজন করে বিটিআরসি। ২০১৯ সালের ১২ জুন অনুষ্ঠিত গণশুনানির প্রতিবেদন এবং প্রশ্নোত্তর অংশটি বিটিআরসির ওয়েবসাইটে রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, মার্চ ০৮, ২০২০
এমআইএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।