ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এটা ‘বোগাস’, করোনা আক্রান্ত হওয়ার প্রশ্নে পাটমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, মার্চ ৫, ২০২০
এটা ‘বোগাস’, করোনা আক্রান্ত হওয়ার প্রশ্নে পাটমন্ত্রী

ঢাকা: প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার গুজব থেকে তৈরি গুঞ্জন নিয়ে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী জানিয়েছেন, তার আর্থ্রাইটিস হয়েছিল। করোনা আক্রান্ত হওয়ার খবরটি মিথ্যা।

বৃহস্পতিবার (৫ মার্চ) সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান মন্ত্রী।

ফুসফুসের সংক্রমণ নিয়ে কয়েকদিন আগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার দপ্তরে আসেন তিনি।

জাতীয় পাট দিবস নিয়ে সংবাদ সম্মেলনে মন্ত্রীকে প্রশ্ন করা হয়, আপনার করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। এ বিষয়ে পাটমন্ত্রী বলেন, ‘এটা বোগাস। এগুলো ঠিক না। আমার হয়েছিল আর্থ্রাইটিস, কই করোনা আর কই আর্থ্রাইটিস। আর্থ্রাইটিসের কারণে ফুসফুসে ইনফেকশন হতে পারে। ’

এক পর্যায়ে হাসতে হাসতে মন্ত্রী বলেন, ‘আমি এ বিষয়ে কোনো কমেন্ট করবো না। আমারও মিডিয়া আছে। আপনারা সত্য নিউজ দেবেন এটা আশা করবো, ব্যাস। ’

গত ২৭ ফেব্রুয়ারি গুজব ছড়িয়ে পড়ে বস্ত্র ও পাটমন্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। পরে হাসপাতাল কর্তৃপক্ষ জানায় বিষয়টি গুজব।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, মার্চ ০৫, ২০২০
এমআইএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।