ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর ফেসবুক আইডি নেই

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, মার্চ ৩, ২০২০
মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর ফেসবুক আইডি নেই

ঢাকা: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরার নিজস্ব কোনো ফেসবুক একাউন্ট পেজ বা কোনো গ্রুপ নেই বলে মন্ত্রণালয় থেকে জানানো হয়েছে।

তার পরিবারের কোনো সদস্য বা মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে প্রতিমন্ত্রীর নামে কোনো ফেসবুক একাউন্ট পরিচালনা করা হয় না বলে মঙ্গলবার (০৩ মার্চ) মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে বলা হয়, যদি কোনো ব্যক্তি, সংগঠন বা প্রতিষ্ঠান প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরার নামে কোনো ফেসবুক একাউন্ট, আইডি, পেজ বা কোনো গ্রুপ পরিচালনা করে তবে দেশে প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

মন্ত্রণালয়ের এক কর্মকর্তা বাংলানিউজকে বলেন, প্রতিমন্ত্রীর নামে ফেসবুকে কয়েকটি একাউন্ট ও পেজ পরিচালনা করা হচ্ছে। অথচ প্রতিমন্ত্রীর এমন কোনো একাউন্ট বা পেজ নেই। তিনি আরও বলেন, ওই সব একাউন্ট ও পেজ বন্ধ করার জন্য আইসিটি বিভাগ, বিটিআরসি, কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটে জানানো হয়েছে। কিন্তু এরপরও কিছু একাউন্ট ও পেজ পরিচালনা করা হচ্ছে। বিষয়টি স্পস্ট করার জন্য মন্ত্রণালয় হতে বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, মার্চ ০৩, ২০২০
এমআইএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ