ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কুর্মিটোলায় সড়ক দুর্ঘটনায় আহত ৩ জন ঢামেকে ভর্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
কুর্মিটোলায় সড়ক দুর্ঘটনায় আহত ৩ জন ঢামেকে ভর্তি হাসপাতালে চিকিৎসাধীন আহতরা, ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর কুর্মিটোলা এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত ১৩ জনের মধ্যে একই পরিবারের দুইজনসহ তিনজনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

রোববার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে ওই তিনজনকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতালে ভর্তি তিনজন হলেন- তামান্না (৩০) ও তার মেয়ে সুমাইয়া (৭) এবং জাহিদা (৪৫) নামে আরেক নারী।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ‌উপ পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, শিশু সুমাইয়ার পায়ে ও মা তামান্নার মাথায় আঘাত আছে। এছাড়া জাহিদার শারীরিক অবস্থা গুরুতর।

আহত তামান্না বলেন, আমার শাশুড়ি তুলা বেগম অসুস্থ থাকায় তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করি। পরে আমার স্বামী শেখ ফরিদসহ দুই সন্তান সুমাইয়া ও আব্দুল্লাহকে নিয়ে  হাসপাতালের সামনে দাঁড়িয়ে বাসের জন্য অপেক্ষা করছিলাম। এ সময় একটি প্রাইভেটকার আমাদের চাপা দেয়। এতে আমরাসহ বেশ কয়েকজন আহত হই। আমার ছেলে আব্দুল্লাহ এখন কোথায় আছে তা আমি জানি না।

ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহান হক জানান, কুর্মিটোলা এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত শিশু আবদুল্লাহসহ মোট চার জনকে নিউরোসাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঢামেক হাসপাতালে তিন জন ভর্তি ও কুর্মিটোলা হাসপাতালে ছয়জন ভর্তি আছে।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।