ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা, স্বামী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা, স্বামী গ্রেফতার

ঝিনাইদহ: ঝিনাইদহ শহরের হাটখোলা এলাকায় স্বামীর দেওয়া আগুনে দগ্ধ হয়ে মুন্নি আক্তার পিংকি (২৫) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু হয়েছে। 

শনিবার (২২ ফেব্রুয়ারি) দিনগত রাতে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

এ ঘটনায় তার স্বামী সোহরাব হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

মুন্নি আক্তার পিংকি শহরে হাটখোলা এলাকার মুন্না হোসেনের মেয়ে।

জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি রাতে শহরের হাটখোলা এলাকায় মুন্নি আক্তার পিংকির বাড়িতে এ ঘটনা ঘটে ।  
নিহতের স্বজনরা জানায়, চার মাস আগে মুন্নি আক্তার পিংকির সঙ্গে হাটখোলা এলাকার আব্দুর সাত্তারের ছেলে সোহরাব হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকসহ নানা কারণে পিংকিকে নির্যাতন করে আসছিল সোহরাব। এরই ধারাবাহিকতায় গত ১৬ ফেব্রুয়ারি বিকেলে পিংকির বাবার বাড়িতে এসে সোহরাব তার কাছে টাকা দাবি করে। কিন্তু পিংকি টাকা দিতে অস্বীকার করলে সোহরাব তাকে মারধর করে এবং তার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়, এতে দগ্ধ হয় পিংকি। শরীরে আগুন নিয়ে বাঁচার জন্য সোহরাবকে জড়িয়ে ধরে পিংকি। এসময় সোহরাবের দুই হাত ও দুই পা সামন্য পুড়ে যায়। পরে পরিবারের লোকজন পিংকিকে উদ্ধার করে ঝিনাইদহ  সদর হাসপাতালে ভর্তি করে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে তার মৃত্যু হয়। নিহত পিংকি তিন মাসের অন্তঃসত্ত্বা ছিল বলেও জানায় স্বজনরা।

ঝিনাইদহ পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, পারিবারিক কলহের জেরে এমন ঘটনা ঘটেছে। ১৬ ফেব্রুয়ারি রাতে পিংকির মা কাজল বেগম বাদী হয়ে সদর থানায় একটি মামলা করেন। পরে পুলিশ সোহরাবকে গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।