ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চোর ধরতে গিয়ে অসুস্থ হয়ে বৃদ্ধার মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
চোর ধরতে গিয়ে অসুস্থ হয়ে বৃদ্ধার মৃত্যু

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুর উপজেলায় চোর ধরতে গিয়ে অসুস্থ হয়ে মো. মোকাম্মেল হাওলাদার (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার চন্দ্রপাশা এলাকায় এ ঘটনা ঘটে। মোকাম্মেল বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) প্রাক্তন কর্মচারী ছিলেন।



স্থানীয়রা জানান, শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দিনগত রাতের কোনো এক সময়ে মোকাম্মেলের ঘরে চোর ঢুকেন। ভোরে পরিবারের সবাই যখন গভীর ঘুমে তখন চোর মোকাম্মেলের পুত্রবধূর গলার স্বর্ণের চেইন নিতে গেলে তিনি টের পেয়ে চিৎকার দেন। এ সময় মোকাম্মেল ঘুম থেকে উঠে চিৎকার দিয়ে চোর ধরতে চোরের পিছু ধাওয়া করেন। তবে চোর পালিয়ে যেতে সক্ষম হন। মোকাম্মেল ঘরে ফিরে অসুস্থ হয়ে পড়েন। পরে দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে মোকাম্মেলের ছেলে মো. জুন্নুন হাওলাদার বাংলানিউজকে জানান, ঘুম থেকে উঠে হঠাৎ চিৎকার ও দৌড় দেওয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

তিনি বলেন, চোর মোবাইল ফোন ও স্বর্ণালঙ্কারসহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে গেছেন। চুরি সংগঠিত হওয়ার পরে আমার মোবাইল নম্বরে কল দিলে চোর তা রিসিভি করেন এবং অনেকক্ষণ কথাও বলেন।  

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হবে বলেও জানান জুন্নুন।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।