ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
রাজধানীতে গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর রমনা থানাধীন বড় মগবাজার এলাকায় গলায় ফাঁস দিয়ে উম্মে ফাহিমা হোসেন দিবা (২৬) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন।

শনিবার (২২ ফেব্রুয়ারি) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দিবা গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলার রমাদিয়া গ্রামের গাজী দেলোয়ার হোসেনের মেয়ে।

তিনি স্বামী শরীফ শাহরিয়ার শুভ ও এক মেয়েকে সঙ্গে নিয়ে বড় মগবাজার এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বাংলানিউজকে জানান, দিবা স্বামী সন্তান নিয়ে বড় মগবাজারের ইস্টার্ন টিউলিপের ৩০১ নম্বর ফ্ল্যাটে ভাড়া থাকতেন।
 
পরিবারের বরাত দিয়ে তিনি জানান, দিবা একটি বেসরকারি মেডিক্যাল কলেজের শেষ বর্ষের ছাত্রী ছিলেন। পরীক্ষায় ফেল করায় তিনি মানসিকভাবে ভেঙ্গে পড়েন। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) ভোরে বাথরুমের ঝর্ণার সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়।

দিবার পরিবারের দাবি, পরীক্ষায় ফেল করায় দিবা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলেও ওসি মনিরুল।

এদিকে, রাজধানীর রামপুরা ব্রিজের ঢালে কাভার্ড ভ্যান চাপায় ওয়াসীম উদ্দিন রিয়াদ (৩৫)  নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দিনগত রাতে এ দুর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ঢামেক হাসপাতাল মর্গে পাঠায়। রিয়াদ বংশালের নাজিরাবাজার শিক্কাটুলি এলাকায় নিজ বাসায় থাকতেন।

নিহত রিয়াদের চাচা মোহাম্মদ শফিউল্লাহ জানান, রিয়াদ অ্যাপ ভিত্তিক রাইড শেয়ারিংয়ে মোটরসাইকেল চালাতেন। শুক্রবার রিয়াদ মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হন। রাতে জানতে পারি সড়ক দুর্ঘটনায় রিয়াদ মারা গেছেন।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা বাংলানিউজকে জানান, শুক্রবার রাতে রিয়াদ মোটরসাইকেল চালিয়ে যাওয়ার পথে রামপুরা ব্রিজের ঢালে একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান এসআই সোহেল।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
এজেডএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।