ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন, আটক ২

পটুয়াখালী: জমি নিয়ে নিয়ে বিরোধের জেরে পটুয়াখালীতে চাচাতো ভাই কাওসারের হাতে হাবিব শিকদার (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করেছে পুলিশ। আটকরা সম্পর্কে বাবা ও ছেলে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে জেলা সদর উপজেলার জৈনকাঠি ইউনিয়নের কৌড়াকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাবিব একই গ্রামে আশরাফ শিকদারের ছেলে।

আটকরা হলেন- আকবর শিকদার ও তার ছেলে হাতেম শিকদার।  

পটুয়াখালী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হানিফ বাংলানিউজকে জানান, হাবিবেব একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে তার চাচাতো ভাই কাওসারের সঙ্গে বিরোধ চলছিল। ঘটনার সময় হাবিব ওই জমিতে মাটি কাটতে গেলে কাওসার ও তার আব্বাস তাকে বাধা দেয়। এসময় উভয়ের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে লাঠি দিয়ে হাবিবের মাথায় আঘাত করেন কাওসার ও আব্বাস ঘটনাস্থালেই হাবিবের মৃত্যু হয়।

ঘটনাস্থলে থাকা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জসিম উদ্দিন বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালীর ২৫০ শয্যার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই দু’জনকে আটক করা হলেও অন্যরা পলাতক রয়েছেন।  তবে তাদের আটকের চেষ্টা চলছে।  এ ব্যাপারে মামলা দায়েরের পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।