ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কাশিয়ানীতে বাস-নসিমন সংঘর্ষে নিহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
কাশিয়ানীতে বাস-নসিমন সংঘর্ষে নিহত ৫

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পোনা বাসস্ট্যান্ডে যাত্রীবাহী বাস ও নসিমনের মধ্যে সংঘর্ষে পাঁচজন নিহত ও সাতজন আহত হয়েছেন।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই উপজেলার পারুলিয়া এলাকার বদির (৩২), মিজান (৪৩), সুমন (২৮), সিরাজুল ইসলাম মোল্লাসহ (৩০) পাঁচজন।



কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বাংলানিউজকে, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ফালগুনী পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঘটনাস্থলে পৌঁছালে লিংক রোড থেকে হাইওয়েতে ওঠা একটি শ্রমিকবাহী নসিমনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মিজান নামে এক শ্রমিক নিহত হন। এসময় গুরুতর আহত হন আরও ১১ জন শ্রমিক। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বদির ও সুমন নামে দু’জন মারা যান।  গুরুতর আহত অন্য নয় জনকে ওই স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে গোপালগঞ্জ সদর হাসপাতাল ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে সিরাজুল নামে ও অজ্ঞাতপরিচয় একজনকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক।
 
পারুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ মুকিমুল ইসলাম মুকিম বাংলানিউজকে জানান, নিহত ও আহত শ্রমিকরা তার ইউনিয়নের বাসিন্দা। তারা ভবন নির্মাণের ঢালাইয়ের কাজ করতে নসিমনে করে যাচ্ছিলেন।  

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।