ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় গাঁজা-ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারি আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২০
বগুড়ায় গাঁজা-ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারি আটক 

বগুড়া: বগুড়ায় বিশেষ অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শনিবার (৮ ফেব্রুয়ারি) র‍্যাব-১২ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটক তিনজন হলেন- ধুনট উপজেলার ধামাচামা এলাকার মো. মজনু মিয়া (৩২), সদর উপজেলার মাটিডালি ফকিরপাড়া এলাকার মো. স্বপন (২৪) ও জয়পুরপাড়া এলাকার মো. আ. মতিন (৩৫)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার সকালে ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের জয়শিং গ্রাম ও সদর উপজেলার ইয়াকুবিয়া মোড় এলাকায় পৃথক অভিযান চালিয়ে মোট ৩৭৫ গ্রাম গাঁজা, ৩৮৭ বোতল ফেন্সিডিল, ঢাকা মেট্রো-ন-১৭-১২৮১ রেজিস্ট্রেশনের একটি পিকআপ, তিনটি মোবাইল ও ছয়টি সীমকার্ডসহ তিন মাদক কারবারিকে আটক করে র‍্যাব।

র‍্যাব-১২’র ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. রওশন আলী (সহকারী পুলিশ সুপার) বাংলানিউজকে বলেন, আটক মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে বগুড়াসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বগুড়া ধুনট ও সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৬৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
কেইউএ/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।