ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে নিহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২০
চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে নিহত ৪

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় পর্যটকবাহী স্টার লাইন পরিবহনের একটি বাস উল্টে এক নারীসহ চারজন নিহত হয়েছেন। বাসটি কক্সবাজার থেকে ঢাকায় যাচ্ছিল।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে দশটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে। তবে তাৎক্ষনিক হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্টার লাইন পরিবহনের পর্যটকবাহী বাস (ঢাকা মেট্রো -ব-১৫-২৩৪৩) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে চলে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান তিন পুরুষ ও এক নারী যাত্রী। এ সময়  আরও একজন গুরুতর আহত হন। আহত যাত্রীকে  উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, দুর্ঘটনার সঠিক কারণ জানা যায়নি। বাসটিতে ৪০ জনের মত যাত্রী ছিলেন। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে থানা, চিরিঙ্গা হাইওয়ে ও হারবাং ফাঁড়ি পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা একযোগে উদ্ধার তৎপরতা চালায়। এতে গাড়ির ভেতর থেকে একে একে চার জনের মরদেহ বের করা হয়।  

ওসি হাবিবুর রহমান আরও বলেন, এখন পর্যন্ত হতাহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। দুর্ঘটনায় পতিত বাসটি ক্রেন দিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেওয়ায় রাত এগারটার দিকে মহাসড়কে যানবাহন চলাচল সচল হয়।  

মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনিসুর রহমান জানান, চারজনের বাইরে আর কোনো মরদেহ বা যাত্রী আটকা আছে কিনা তা তল্লাশি চালিয়ে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ০১১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
এসবি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।