ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রেনের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থীসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
ট্রেনের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থীসহ নিহত ৩

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রেনের ধাক্কায় এক এসএসসি পরীক্ষার্থীসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া-কালুখালী রেললাইনের বিশ্বনাথপুর রেলক্রসিং এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের নাওরাদুলা গ্রামের ফরিদ শরীফের ছেলে এসএসসি পরীক্ষার্থী ইয়াসিন শরীফ (১৮), সোনাসপুর গ্রামের আহাদ তালুকদারের ছেলে সোহান তালুকদার (২৩) ও হিরন্যকান্দি গ্রামের আশরাফ আলীর ছেলে আবু রায়হান (১৭)।

সোহান ও আবু রায়হান কাশিয়ানীর জয়নগর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে জানান, দুপুর ১টা ৪০মিনিটের দিকে কাশিয়ানীর ভাটিয়াপাড়া রেল স্টেশন থেকে একটি লোকাল ট্রেন রাজবাড়ী জেলার কালুখালীর উদ্দেশ্যে ছেড়ে যায়। পথিমধ্যে দুপুর আড়াইটার দিকে বিশ্বনাথপুর রেলক্রসিং পার হওয়ার সময় একটি মোটরসাইকেল লাইনের ওপর উঠে যায়।  এ সময় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী ইয়াসিন শরীফ নিহত হন এবং বাকী দুই আরোহী গুরুতর আহত হন। পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহান তালুকদার ও আবু রায়হানকে মৃত ঘোষণা করেন।     

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।