ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
আশুলিয়ায় গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় এক পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগে আসাদুল শেখ (৩৬) নামে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন অ্যান্ড কমিউনিটি পুলিশিং) জিয়াউল ইসলাম।

এর আগে, সোমবার (২৭ জানুয়ারি) গভীর রাতে আশুলিয়ার গাজিরচটের বাইপাইল বসুন্ধরাটেক এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করে সাত দিনের রিমান্ড চেয়ে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার আসাদুল শেখ নাটোর জেলার তেবাড়িয়া থানার সাদেক আলী শেখের ছেলে।  

অভিযোগ সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই নারী বাইপাইল এলাকার বসুন্ধরাটেকের পূর্ব পরিচিত বাবর আলীর বাড়ির ম্যানেজার মুসলিম উদ্দীনের কাছে টাকা পায়। পরে ২৬ জানুয়ারি বিকেলে পাওনা টাকা চাইতে গেলে ভুক্তভোগী পোশাক শ্রমিককে আসাদুল শেখসহ ৫ জন পাশের একটি ঘরে আটকে রেখে রাতভর পালাক্রমে ধর্ষণ করে। একপর্যায়ে ভুক্তভোগী অসুস্থ হয়ে গেলে তার সঙ্গে থাকা ২৫ হাজার টাকা মূল্যের স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় অভিযুক্তরা।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক জিয়াউল ইসলাম (অপারেশন অ্যান্ড কমিউনিটি পুলিশিং) বাংলানিউজকে জানান, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে। আটকের বিরুদ্ধে মামলা দায়ের করে সাত দিনের রিমান্ড চেয়ে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের আটকের জন্য অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।