ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগমারায় স্পিরিটপানে প্রাণ গেলো দুই ভাইয়ের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
বাগমারায় স্পিরিটপানে প্রাণ গেলো দুই ভাইয়ের

রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌর এলাকায় একদিনের ব্যবধানে স্পিরিটপানে দুই ভাইয়ের মৃত্যুর অভিযোগ উঠেছে। তবে খোদ পরিবারের পক্ষ থেকেই ঘটনাটি ধামাচাপা দেওয়া চেষ্টা চলছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে এ প্রতিবেদন লেখা পর্যন্ত এ ব্যাপারে থানায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেওয়া হয়নি।

স্পিরিটপানে মারা যাওয়া দুই ভাই হলেন- বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার সুইপার কলোনির মৃত গোপালের ছোট ছেলে অমল কুমার (৩৫) ও তার বড় ভাই কমল কুমার (৩৯)।

এর মধ্যে স্পিরিটপানে গুরুতর অসুস্থ হওয়ার পর অমল কুমারকে সোমবার (২০ জানুয়ারি) দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

আর মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকেলে তার বড় ভাই কমল কুমারকে রামেক হাসপাতালে নেওয়া হয়। কিন্তু জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে বলেও জানান চিকিৎসক।

বিষয়টি জানতে চাইলে মঙ্গলবার রাতে রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বাংলানিউজকে বলেন, স্থানীয়দের মাধ্যমে তিনি এই দু’জনের মৃত্যুর খবর পেয়েছেন। প্রাথমিকভাবে জানতে পেরেছেন স্পিরিট পান করে তাদের দু'জনের মৃত্যু হয়েছে। তবে দু'জনেরই মৃত্যু হয়েছে রামেক হাসপাতালে নেওয়ার পথে। এছাড়া পুলিশকে না জানিয়ে পরিবারের সদস্যরা দু’জনেরই শেষকৃত্য সম্পন্ন করেছেন। এ ঘটনায় পরিবারের কেউই থানায় এখন পর্যন্ত কোনো মামলা করেননি।

তাই দু’জনের মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হয়নি। তবে পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে কারো বিরুদ্ধে অভিযোগ করা হলে পুলিশ তদন্ত করে ব্যবস্থা নেবে বলেও জানান বাগমারা থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এসএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।