ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

সিলেটে অটোরিকশা-লেগুনা সংঘর্ষে গৃহবধূর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
সিলেটে অটোরিকশা-লেগুনা সংঘর্ষে গৃহবধূর মৃত্যু

সিলেট: সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কে সিএনজিচালিত অটোরিকশা ও লেগুনা সংঘর্ষে নাজিয়া আক্তার নাজু (৩০) নামে গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নাজিয়া আক্তার নাজুর দুই সন্তান আহত হয়েছে।

শুক্রবার (১৭ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ওই সড়কের দক্ষিণ সুরমা উপজেলার জলকরকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নাজিয়া নাজু মৌলভীবাজারের জুড়ি উপজেলার জাঙ্গিরাই গ্রামের মোস্তফা কামালের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে সিলেট মেট্টোপলিটন পুলিশের (এসএমপি) মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বাংলানিউজকে বলেন, দুই সন্তান নিয়ে পিত্রালয় থেকে কুলাউড়া হয়ে স্বামীর বাড়িতে ফিরছিলেন নাজু। পথিমধ্যে ঘটনাস্থলে বিপরীতগামী একটি লেগুনা তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এত ঘটনাস্থলে ওই নারীর মৃত্যু হয়। দুর্ঘটনায় তার দুই সন্তান আহত হয়েছে।

নাজুর বাবা তাজুল ইসলামের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৬৫০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।