ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাদ থেকে লাফ দিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
ছাদ থেকে লাফ দিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর শাহবাগে পুলিশ কন্ট্রোল রুমের ভবন থেকে লাফ দিয়ে সুধাংশু কুমার বিশ্বাস (২৪) নামে এক পুলিশ কনস্টেবল আত্মহত্যা করছেন।

শুক্রবার (১৭ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার খরাসুনি গ্রামের শংকর কুমার বিশ্বাসের ছেলে সুধাংশু।

২০১৫ সালে তিনি কনস্টেবল হিসেবে পুলিশে যোগ দেন।

সুধাংশু’র ফুপাতো ভাই পিন্টু সরকার জানান, তিন বছর আগে বিয়ে করেন সুধাংশু। গত ৬ মাস আগে তার স্ত্রী বাবার বাড়িতে চলে গেছেন। আর আসেনি। এ নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিলো। এ কারণেই সুধাংশু ওই ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ করেন পিন্টু।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমান বাংলানিউজকে জানান, সকালে পুলিশ কন্ট্রোল রুমের ভবন থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন ওই পুলিশ সদস্য। বিস্তারিত জানতে কাজ চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) রিপন কুমার বিশ্বাস বাংলানিউজকে জানান, রাজারবাগ পুলিশ লাইন হাসপাতাল থেকে সুধাংশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে তিনি ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন। বিস্তারিত জানার চেষ্টা চলছে বলেও জানান এসআই রিপন।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad