ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে বাস-মাহেন্দ্র সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
রাজবাড়ীতে বাস-মাহেন্দ্র সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৫

রাজবাড়ী: রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর এলাকায় বাস ও মাহেন্দ্রর সংঘর্ষে মা ও মেয়েসহ ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ যাত্রী। 

রোববার (১২ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে দৌলতদিয়া-কুষ্টিয়া সড়কে এ দুঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

নিহতরা হলেন-রাজবাড়ী জেলা সদরের শহীদ ওহাবপুর ইউনিয়নের আহলাদীপুর গ্রামের নায়েব আলী শেখের স্ত্রী রাশিদা বেগম (৪০) তার মেয়ে তাসলিমা আক্তার (১৪), দৌলতদিয়া ইউনিয়নের তোরাপ শেখের পারা গ্রামের আরশাদ শেখের ছেলে মোস্তফা শেখ (৪০), ফরিদপুর জেলার ঝিলটুলি গ্রামের রফিকুল ইসলামের ছেলে ইমরান হোসেন রিফাত (১৬) ও অজ্ঞাত আরেক যুবক।

রাজবাড়ী ফায়ার সাভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রবিউল ইসলাম বাংলানিউজকে জানান, রোববার বিকেলে বেনাপোল থেকে ঢাকাগামী গ্রিন লাইন বাসটি রাজবাড়ীর খানখানাপুর এলাকায় দৌলতদিয়া থেকে ফরিদপুরগামী একটি মাহেন্দ্রকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ৫ যাত্রী মারা যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়েছে।

আহলাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ জানান, নিহত ৫ যাত্রীর মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। নিহতদের পরিচয় শনাক্ত করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০/আপডেট: ১৯০০ ঘণ্টা
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।