ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় দেশীয় শুটারগান ও ইয়াবাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২০
বগুড়ায় দেশীয় শুটারগান ও ইয়াবাসহ আটক ৩

বগুড়া: বগুড়ায় গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে একটি দেশীয় ওয়ান শুটারগান ও ইয়াবাসহ তিন ব্যক্তিকে আটক করা হয়েছে।

শনিবার (৪ জানুয়ারি) বিকেল ৪টার দিকে বগুড়া ডিবি কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন, বগুড়া সদর উপজেলার মধ্য পাড়ার বাসিন্দা ছেলে আরিফ হোসেন (২০), চক লোকমান কলোনির ওমর ফারুক (২৯) এবং মালগ্রাম মধ্যপাড়ার মনিরুজ্জামান ওরফে মনজুর রহমান (৪৫)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৩ জানুয়ারি) মধ্যরাতে ডিবির একটি দল শহরের আল আমিন সুপার মার্কেটের সামনে অভিযান চালায়। এসময় একটি ১৫০ সিসি ইয়ামাহা মোটরসাইকেলসহ আরিফ হোসেন নামের এক যুবককে আটক করা হয়। পরে তাকে তল্লাশি করে একটি দেশীয় ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

এর আগে রাত ৯টার দিকে ডিবির অপর একটি দল সদর থানার স্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে দু’শ পিস ইয়াবাসহ ওমর ফারুক ও মনজুর রহমানকে আটক করে।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছলাম আলী বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
কেইউএ/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।