ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাগেশ্বরীতে জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
নাগেশ্বরীতে জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

কুড়িগ্রাম: নাগেশ্বরী উপজেলায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে হানিফ আলী (৬০) নামে একব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী সুফিয়া বেগম (৪৫)।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকালে উপজেলার কালিগঞ্জ ইউনিয়নের শালমারা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শালমারা গ্রামে পৈত্রিক সূত্রে পাওয়া বাড়ির পাশের ৪শতক একটি জমি নিয়ে মৃত ফকর উদ্দিনের চার ছেলে হযরত আলী (৬৫), হানিফ আলী (৬০), ইউনুছ আলী (৫৫) ও ইসলাম আলীর (৫০) মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল।

ওই জমিটি হানিফ আলীকে বাদ দিয়ে অন্য তিনভাই দখলে নেয়। বৃহস্পতিবার সকালে হানিফ আলী, তার স্ত্রী সুফিয়া বেগম (৪৫) ও ছেলে ফজজুল হক (২৮) দখলমুক্ত করতে গেলে সংঘর্ষ হয়। এসময় স্ত্রী সুফিয়া বেগমের মাথায় প্রতিপক্ষের দায়ের কোপে গুরুতর আহত হলে তা দেখে অসুস্থ হয়ে পড়ে স্বামী হানিফ আলী। পরে অসুস্থ হানিফ আলীকে বাসায় নিলে তার মৃত্যু হয়। অপরদিকে গুরুতর আহত সুফিয়া বেগমকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর পরই পালিয়ে গেছেন হানিফ আলীর বাকি তিনভাইসহ তাদের পরিবারের লোকজন।

নাগেশ্বরী থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
এফইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।