ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ব্রহ্মপুত্র নদ থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
ব্রহ্মপুত্র নদ থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ব্রহ্মপুত্র নদ থেকে ভাসমান অবস্থায় ফরিজন নেছা (৭৫) নামে এক বৃদ্ধা নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেলে রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের কর্তিমারী খেয়াঘাট নামক এলাকার ব্রহ্মপুত্র নদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এদিন দুপুরে রৌসারী উপজেলার বামতীরের কর্তিমারী খেয়াঘাট এলাকায় ব্রহ্মপুত্র নদের পানিতে এক‌টি অজ্ঞাত মরদেহ ভাসতে দেখে রৌমারী থানায় খবর দেয় স্থানীয়রা।

পরে বিকেলে পুলিশ মরদেহটি পানি থেকে উদ্ধার করলে স্থানীয়রা তা সনাক্ত করেন।

স্থানীয় ইউপি সদস্য আবু সামা মৃত বৃদ্ধার পরিচয় নিশ্চিত করে বাংলা‌নিউজকে বলেন, নিহত বৃদ্ধা নারী ফরিজন নেছা (৭৫) কোমরভাঙ্গী গ্রামের মৃত হজরত আলীর স্ত্রী।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. দিলওয়ার হাসান ইনাম বিষয়‌টি নিশ্চিত করে বাংলা‌নিউজকে বলেন, ময়না তদন্তের জন্য মরদেহটি শনিবার (১৪ ডিসেম্বর) কুড়িগ্রাম মর্গে পাঠানো হবে। তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে।

বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
এফইএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।