ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ইউপি সদস্যকে ইয়াবাসহ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৯
বগুড়ায় ইউপি সদস্যকে ইয়াবাসহ আটক

বগুড়া: বগুড়া ধুনট উপজেলার গোসাইবাড়ি ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য আবু তালেব (৪০) ও তার ভাই আব্দুস ছালামকে (৩৫) ২৩ পিস ইয়াবাসহ আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটক ইউপি সদস্য আবু তালেব ও আব্দুস ছালাম উপজেলার পশ্চিম গুয়াডহরী গ্রামের হানিফ উদ্দিনের ছেলে।

রোববার (৮ ডিসেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইউপি সদস্য আবু তালেব ও তার ভাই ছালাম দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। পুলিশ ক্রেতা সেজে কৌশলে অভিযান চালিয়ে শনিবার (০৭ ডিসেম্বর) সন্ধ্যায় পশ্চিম গুয়াডহরী গ্রামের রাস্তা থেকে আবু তালেব ও আব্দুস ছালামকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ২৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

উপজেলার গোসাইবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মঈনুল হাসান মকুল বাংলানিউজকে বলেন, ইয়াবাসহ পুলিশের হাতে আটক হওয়ায় বিধি মোতাবেক ইউপি সদস্য আবু তালেবকে সামায়িকভাবে বরখাস্থ করার বিষয়টি প্রক্রিয়াধীন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বাংলানিউজকে বলেন, এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে ইউপি সদস্য ও তার ভাইকে নজরদারিতে রাখা হয়। অবশেষে ক্রেতা সেজে কৌশলে তাদের দুই ভাইকে ইয়াবাসহ আটক করা হয়েছে।  

‘এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে রোববার বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে,’ যোগ করেন পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৪২৪ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
কেইউএ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।