ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের পাহাড়ি এলাকায় সন্ত্রাসীদের গুলিতে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুই রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়েছেন। 

শনিবার (৭ ডিসেম্বর) দিনগত রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত দু’জন হলেন- ওই ক্যাম্পের বাসিন্দা হাফেজ আহমদের ছেলে রশিদ (১৩) ও মৃত ছৈয়দ হোছন প্রকাশ লাল বুইজ্জার ছেলে শামসুল আমিন (৩২)।

পুলিশ জানায়, শনিবার রাতে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের পাহাড়ি এলাকায় একদল স্বশস্ত্র সন্ত্রাসী হামলা করে। এ সময় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত ও দু’রোহিঙ্গা আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে গুলিবিদ্ধ অবস্থায় নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে ক্যাম্পের গণস্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপারেশন) রাকিবুল হাসান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তবে,  ধারণা করা হচ্ছে, তিনি একজন ডাকাত।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।