ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৫ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৯
রূপগঞ্জে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ ইকবাল ও নজরুল নামে দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারদের মধ্যে নজরুল বরগুনা জেলার আমতলী থানার সোনাকান্দা এলাকার মাইজদ্দিনের ছেলে ও ইকবাল মাদারীপুর জেলার জাজিরা থানার বরকান্দি এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার তারাবো পৌরসভার কর্নগোপ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বাংলানিউজকে জানান, একদল সন্ত্রাসী ঢাকা-সিলেট মহাসড়কের কর্নগোপ এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য অবস্থান করছিলো। এসময় রূপগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে কর্নগোপ এলাকায় অবস্থান নেয়। সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পয়ে পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া করে গ্রেফতার করে পুলিশ। এসময় সারোয়ার নামে এক সন্ত্রাসী পালিয়ে যায়। গ্রেফতার সন্ত্রাসীদের দেহ তল্লাশি করে দেশীয় তৈরি একটি পিস্তল, ২ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।