ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিদ্ধেশ্বরীতে উদ্ধার হওয়া তরুণী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩২ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৯
সিদ্ধেশ্বরীতে উদ্ধার হওয়া তরুণী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

ঢাকা: রাজধানীর সিদ্ধেশ্বরীতে উদ্ধার হওয়া মৃত তরুণীর পরিচয় মিলেছে। তার নাম রুবাইয়াত শারমিন রুম্পা (২১)। তিনি স্টামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী ছিলেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাতে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, নিহতের নাম রুবাইয়াত শারমিন রুম্পা।

তার বাবার নাম রোকন উদ্দিন। তিনি হবিগঞ্জ এলাকায় পুলিশ ইন্সপেক্টর হিসেবে কর্মরত আছেন। রুম্পার বাড়ি ময়মনসিংহ জেলায় হলেও বর্তমানে রাজধানীর মালিবাগ শান্তীবাগ এলাকায় থাকতেন। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। পরিবার মরদেহের ছবি দেখে সনাক্ত করেন।

এরআগে বৃহস্পতিবার বিকেলে ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান ডা. সোহেল মাহমুদ বাংলানিউজকে বলেন, বিকেল ৩টায় ঢামেক হাসপাতাল মর্গে ওই তরুণীর মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। মৃত্যু আগে ওই তরুণী ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য মরদেহ থেকে হাইভেজেনাল সপ নমুনা, ভিসেরা সংগ্রহ করা হয়েছে। তা পরীক্ষাগারে পাঠানো হবে। সেই রিপোর্ট এলে বিস্তারিত প্রতিবেদন দেওয়া হবে। তবে উপর থেকে পড়েই ওই তরুণীর মৃত্যু হয়েছে বলে প্রাথমিক তদন্তে দেখা গেছে।

বুধবার (৪ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে সিদ্ধেশ্বরী সার্কুলার রোড আয়েশা শপিং কমপ্লেক্সের পেছনে দুই বাড়ির মধ্যে থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ঘটনাস্থলে যায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ক্রাইমসিন ক্রাইমসিন ইউনিট। সেখানে বিভিন্ন আলামত সহ ওই নারীর ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করেন তারা।

** ভবন থেকে পড়েই তরুণীর মৃত্যু: ডা. সোহেল

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
এডেজএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।