ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

খাদ্যে বিষক্রিয়ায় শিশুর মৃত্যু, বাবা-মা হাসপাতালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৯
খাদ্যে বিষক্রিয়ায় শিশুর মৃত্যু, বাবা-মা হাসপাতালে

দিনাজপুর: খাদ্যে বিষক্রিয়ায় দিনাজপুরে সুরাইয়া (১২) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। অসুস্থ হয়ে আশঙ্কাজন অবস্থায় বাবা সোলেমান আলী (৩০) ও মা উলি বেগম (২৫) হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুরাইয়ার মৃত্যু হয়। একই হাসপাতালে চিকিৎসাধীন শিশুটির বাবা-মা।

 

এর আগে সকালে খাদ্যে বিষক্রিয়ায় অসুস্থ হয়ে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বাবা ও মা ও মেয়েকে গুরুতর অবস্থায় ভর্তি করা হয়। পরে ওই স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সোলাইমান হোসেন তিনজনকে দিনাজপুর হাসপাতালে হস্তান্তর করেন।  

ওই হাসপাতালের ওয়ার্ড মাস্টার মাসুদ রানা বাংলানিউজকে জানান, দুপুরে শিশু সুরাইয়া ও তার বাবা আলী ও মা উলি বেগমকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে আনা হয়। সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়। তার বাবা আলীরও অবস্থা আশঙ্কাজনক। কোন খাদ্যে বিষক্রিয়া হয়েছে তা এখন পর্যন্ত জানা যায়নি। সুরাইয়ার ময়নাতদন্ত করা হলে আসল রহস্য জানা যাবে।  

বাংলাদেশ সময়: ০৫২৩ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।