ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০২ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৯
প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ .

ফেনী: কৃষি প্রণোদনা কর্মসূচী ২০১৯-২০ এর আওতায় ফেনীর পরশুরাম উপজেলা চত্ত্বরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে সরিষা, বাদাম, সার ও বীজ বিতরণ করা হয়েছে।

রোববার (০১ ডিসেম্বর) বিকেলে উপজেলা কৃষি কর্মকর্তা মো. কামরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াছমিন আকতার। বিশেষ অতিথি ছিলেন পরশুরাম পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান সামছুন নাহার পাপিয়া, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা এটিএম খোরশেদ আলম, জেলা পরিষদের সদস্য এম সফিকুল হোসেন মহিম, মির্জানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টো।

 

এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর আবদুর রসুল স্বপন, এনামুল হক এনাম, স্থানীয় সংবাদকর্মী সবীর আহমেদ ফোরকানসহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন থেকে আগত কৃষকবৃন্দ।

পরে অতিথিবৃন্দ পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের প্রান্তিক ২৫০ জন চাষীদের মাঝে সরিষা বীজ, সার ও ১০ জন চাষীকে চীনা বাদাম বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ০৩০১ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৯
এসএইচডি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।