ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনী রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৯
ফেনী রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সভা সভায় ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট সোসাইটি ফেনীর চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী। ছবি: বাংলানিউজ

ফেনী: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ফেনী জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১ ডিসেম্বর) বিকেলে শহরের রাজাঝির দিঘীরপাড় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট সোসাইটি ফেনীর চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরীর সভাপতিত্বে সভায় বার্ষিক প্রতিবেদন পাঠ করেন সাধারণ সম্পাদক সাইফুর রহমান।

উন্মুক্ত আলোচনায় অংশ নেন আজীবন সদস্য গিয়াস উদ্দিন বুলবুল ও করিম উল্যাহ আজাদ।  

সভা পরিচালনা করেন রেড ক্রিসেন্ট সোসাইটি ফেনীর সহকারী পরিচালক আলাউদ্দিন পাটোয়ারী।

সভায় আরও উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আক্রামুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রেড ক্রিসেন্ট সোসাইটি ফেনীর নব-নির্বাচিত সদস্য শুসেন চন্দ্র শীল, আবুল হাশেম, জেলা যুব মহিলা লীগের সভাপতি হাসিনা আক্তার নিঝুম, নির্বাচন কমিশনারের সদস্য মোসাদ্দেক হোসেন ও আবদুল হক।  

এছাড়া সভায় আরও উপস্থিত ছিলেন সোসাইটির ইউনিট কার্যকরী কমিটির সদস্য, আজীবন সদস্য এবং  যুব স্বেচ্ছাসেবকরা।

সভা শেষে নির্বাচন কমিশনের প্রধান অ্যাডভোকেট এ এস এম আনোয়ারুল করিম আগামী তিন বছরের জন্য বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হন রেড ক্রিসেন্ট সোসাইটি ফেনীর ভাইস চেয়ারম্যান ও সদস্যের নাম ঘোষণা করেন। শুরুতে সোসাইটির প্রয়াত আজীবন সদস্যদের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

প্রসঙ্গত, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী পদাধিকার বলে রেড ক্রিসেন্ট সোসাইটি ফেনীর চেয়ারম্যান নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ০১ ,২০১৯
এসএইচডি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।