ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরপুরে গাড়ির ধাক্কায় মুক্তিযোদ্ধা নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৯
মিরপুরে গাড়ির ধাক্কায় মুক্তিযোদ্ধা নিহত

ঢাকা: রাজধানীর মিরপুর শাহ আলী মুক্তিযোদ্ধা মার্কেটের সামনে সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় আব্দুল খালেক (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। খালেক বাড়ি পটুয়াখালীর দুমকি উপজেলায় হলেও তিনি মিরপুর এক নম্বরের ধানক্ষেত মোড় এলাকায় তার দুই মেয়েসহ থাকতেন।

নিহত খালেকের মেয়ের জামাই সাজ্জাদ হোসেন বলেন, তার শ্বশুর একজন মুক্তিযোদ্ধা ছিলেন। সরকারের তরফ থেকে তিনি নিয়মিত ভাতাও পেতেন এবং জমিও পেয়েছেন।  

প্রত্যক্ষদর্শী রমজান আলী জানান, মিরপুর এক নম্বর মুক্তিযোদ্ধা মার্কেটের সামনে আব্দুল খালেক রাস্তা পারপারের সময় সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে প্রথমে তাকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে তারা মৃত্যু হয়।  

নিহত আব্দুল খালেক তেমন কিছু না করতেন না। তবে মাঝেমধ্যে হকারি করে পান সিগারেট বিক্রি করতেন বলে জানা গেছে।

মিরপুরের শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া বাংলানিউজকে জানান, দুর্ঘটনার পরপরই সিটি করপোরেশনের গাড়িসহ চালককে আটক করা হয়েছে। ঘটনার বিস্তারিত জানার জন্য চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৯
এজেডএস/এবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।