ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়ি পৌর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
খাগড়াছড়ি পৌর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন খাগড়াছড়িতে পৌর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: খাগড়াছড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে মো. জাবেদ হোসেনকে সভাপতি ও পরিমল দেবনাথকে সাধারণ সম্পাদক করে পৌর আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়। 

রোববার (১৭ নভেম্বর) দুপুরে খাগড়াছড়ির কদমতলীর একটি কমিউনিটি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময়, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন দলের নেতাকর্মীরা।

 

খাগড়াছড়ি পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জসিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
 
এসময় আরও উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা সহ-সভাপতি মংক্যচিং চৌধুরী, কল্যাণ মিত্র বড়ুয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, পার্বত্য জেলা পরিষদের সদস্য পার্থ ত্রিপুরা জুয়েলসহ দলের অন্য নেতাকর্মীরা।  
 
অনুষ্ঠানশেষে, সবার মতামতের ভিত্তিতে জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। পরে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ২০০৫ ঘন্টা, ১৭ নভেম্বর, ২০১৯
এডি/কেএসডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।