ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় অটোরিকশার চাপায় শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
ফতুল্লায় অটোরিকশার চাপায় শিশুর মৃত্যু

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় হাসপি আক্তার অপু (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও এক শিশু আহত হয়েছে।

শুক্রবার (১৫ নভেম্বর) বিকেলে উপজেলার বক্তাবলীর রামনগর এলাকায় বক্তাবলী-রামনগর সড়কে এ ঘটনা ঘটে। একই এলাকার আল-আমিনের মেয়ে অপু স্থানীয় একটি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

তাৎক্ষণিকভাবে আহত শিশুর নাম জানা যায়নি।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বাংলানিউজকে জানান, বিকেল সাড়ে ৪টায় শিশু দু’টি রাস্তার পাশ দিয়ে দোকানে যাওয়ার সময়ে পেছন থেকে একটি অটোরিকশা চাপা দেয়। এতে ঘটনাস্থলে অপু মারা যায়। পরে আহত শিশুটিকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। ঘটনার পর অটোরিকশার চালক পালিয়ে যায়।

তিনি আরও বলেন, শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় পলাতক অটোরিকশা চালকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০১৩৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।