ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেতাগীতে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৯
বেতাগীতে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

বরগুনা: বরগুনার বেতাগীতে সাবিনা (৩০) নামে এক গৃহবধূর পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে তার স্বামী নুর আলমের বিরুদ্ধে। 

এ ঘটনা ধামাচাপা দিতে ওই গৃহবধূর মুখে বিষ ঢেলে  দিয়েছেন বলে দাবি করছেন সাবিনার পরিবার।  

এদিকে এ ঘটনার পর পরই পালিয়ে গেছে নুর আলম।

 

শুক্রবার (১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বরগুনা জেনারেল হাসাপাতালে সাবিনার মৃত্যু হয়।  

এর আগে দুপুর ১২টার দিকে নুর আলম সাবিনাকে বেধরক পেটায়। এতে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসাপাতালে নিয়ে যান।  

নুর আলম বেতাগী উপজেলার ৭ নম্বর সরিষামুড়ি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সরিষামুড়ি গ্রামের বাসিন্দা হাতেম খলিফার ছেলে।  

সাবিনার বাবা আলতাফ বাংলানিউজকে জানান, জামাই নুর আলম অনেক আগে থেকেই তার মেয়ে সাবিনাকে মারধর করতো। আজকে মারতে মারতে মেরেই ফেলেছে। মেয়ে হত্যার বিচার দাবিতে জামাইয়ের বিরুদ্ধে মামলা করবেন তিনি।  

বরগুনা জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক জিকু শীল জানান, বিষপান করা রোগীকে হাসাপাতালে নিয়ে আসার পর ওয়াস করার সময় তার মৃত্যু হয়।  

বরগুনা থানার উপ-পরিদর্শক (এসআই) এমরান বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি বরগুনা জেনারেল হাসাপাতালের মর্গে পাঠানো হবে।  

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৯ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।