ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাউন্সিলর মঞ্জু আটক হওয়ায় ব্যবসায়ীদের আনন্দ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
কাউন্সিলর মঞ্জু আটক হওয়ায় ব্যবসায়ীদের আনন্দ মিছিল

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জু আটক হওয়ায় রাজধানী মার্কেটের ব্যবসায়ীরা নিজেদের মধ্যে মিষ্টি বিতরণ করছেন।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বেলা ১২টায় রাজধানীর টিকাটুলিতে মঞ্জুর কার্যালয়ে অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‌্যাবের অভিযান চলাকালীন  টিকাটুলি এলাকায় মঞ্জুর কার্যালয়ের সামনে বিভিন্ন প্ল্যাকার্ড নিয়ে ব্যবসায়ীদের আনন্দ মিছিল করতে দেখা গেছে।

ব্যবসায়ীরা ‘চাঁদাবাজ মঞ্জু নিপাত যাক, রাজধানী মার্কেট মুক্তি পাক। চাঁদাবাজ মঞ্জুর বিচার চাই ইত্যাদি স্লোগান দিচ্ছিলেন।

ব্যবসায়ীদের অভিযোগ- কাউন্সিলর মঞ্জু দীরর্ঘদিন ধরে রাজধানী মার্কেটের ব্যবসায়ীদের জিম্মি করে রেখেছেন। তার চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে পড়েছেন সবাই। রাজধানী মার্কেটের শাড়ি ব্যবসায়ী আক্তার হোসেন বলেন, কাউন্সিলর মঞ্জু নিজেকে রাজধানী মার্কেটের অঘোষিত সভাপতি দাবি করতেন। কেউ দোকান ভাড়া নিলে, বিক্রি করলে ২ থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করতেন।

কিছুদিন আগে এসি লাগানোর কথা বলে ব্যবসায়ীদের কাছ থেকে ৫ কোটি টাকা নিয়েছেন। কিন্তু কোনো কাজই করেননি। প্রায় ৯ বছর ধরে তার চাঁদাবাজিতে অতিষ্ঠ ব্যবসায়ীরা।

র‌্যাব জানায়, ৩৯ নম্বর কাউন্সিলর মঞ্জুর বিরুদ্ধে ওয়ারী থানায় বুধবার (৩০ অক্টোবর) একটি চাঁদাবাজি মামলা দায়ের করা হয়। দীর্ঘদিন ধরেই মঞ্জু র‌্যাবের নজরদারিতে ছিলেন। সবশেষে ব্যবসায়ীদের মামলার পরিপ্রেক্ষিতে তাকে আটক করা হয়েছে।

এরপর তাকে সঙ্গে নিয়ে তার কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব। অভিযানে মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফী উল্লাহ বুলবুল।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।