ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে নৌকাবাইচ-সাংস্কৃতিক অনুষ্ঠান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
চাঁপাইনবাবগঞ্জে নৌকাবাইচ-সাংস্কৃতিক অনুষ্ঠান

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে ‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি এ স্লোগানে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন উপলক্ষে নৌকাবাইচ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। 

বুধবার (৩০ অক্টোবর) বিকেলে জেলা পুলিশের উদ্যোগে মহানন্দা নদীতে নৌকাবাইচ শেষে বারোঘরিয়া দৃষ্টিনন্দন পার্কে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী দলকে পুরস্কার দেওয়া হয়।  

নৌকাবাইচ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে নাচোল উপজেলার ফতেপুর ইউপি দল, দ্বিতীয় সদর উপজেলার গোবরাতলা ইউপি দল ও তৃতীয় হয়েছে রহনপুর পৌরসভা দল।

 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার প্রদান করেন, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম। অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান- এর সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, জেলা কমিউনিটি পুলিশিং এর সদস্য সচিব আলহাজ¦ রুহুল আমিন, আহব্বায়ক সামিউল হক লিটন, জেলা ক্রীড়া শিক্ষা অফিসার আখতারুজ্জামান রেজা তালুকদার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মুখলেসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইকবাল হোছাইন, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) ফজল-ই-খুদা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা, মাঝি ও জেলার বিভিন্ন স্থান থেকে আসার দর্শকবৃন্দ।  

ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা দেখতে খালঘাট থেকে মহানন্দা ব্রিজ পর্যন্ত নদীর দুই ধারে ব্রিজে দর্শনার্থীদের উপচেপড়া ভীড় ছিল।  

বাংলাদেশ সময়: ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।