ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে জেলের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে জেলের মৃত্যু

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরা উপজেলার পদ্মানদীতে মাছ ধরতে গিয়ে দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে স্বপন মোল্যা (৩২) নামে এক জেলের মৃত্যু  হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার পালের চর এলাকার পদ্মা নদীতে এ দুর্ঘটনা ঘটে। স্বপন মোল্যা উপজেলার পূর্বনাওডোবা ইউনিয়নের হাসেম ফরাজীকান্দি গ্রামের হাকিম মোল্যার ছেলে।

পুলিশ জানায়, নিষেধাজ্ঞা অমান্য করে বুধবার ভোরে স্বপন মোল্যাসহ কয়েকজন জেলে স্পিডবোট নিয়ে পদ্মানদীতে ইলিশ শিকারে যান। তারা জাজিরা উপজেলার পালের চর এলাকায় পৌঁছালে দুইটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে স্বপন গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চার জেলেকে আটক করা হয়েছে।  

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলায়েত হোসেন বাংলানিউজকে বলেন, জেলের মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চার জেলেকে থানায় আনা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।