ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
ব্রাহ্মণবাড়িয়ায় মাদকসহ আটক ৩

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবা ও ফেনসিডিলসহ তিন মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

রোববার (২০ অক্টোবর) বিকেলে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সহকারী পরিচালক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের।

আটকরা হলেন- জেলার সরাইল উপজেলার কুট্টাপাড়া এলাকার মৃত আহমদ হোসেনের ছেলে রুবেল হোসেন (৩৫), বেতবাড়িয়া এলাকার আওয়াল মিয়ার ছেলে আব্দুল্লাহ (২২) ও আখাউড়া উপজেলার আজমপুর গ্রামের ওয়াসিম মিয়ার ছেলে জুনায়েদ (১৯)।

রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের মীরহাটি বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ওই তিন মাদকবিক্রেতাকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫৭০ পিস ইয়াবা ও ১৫ বোতল ফেনসিডিলসহ নদদ ২৮ হাজার ৬শ’ টাকা জব্দ করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ