ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কাজিপুরে যুবককে পিটিয়ে হত্যা, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
কাজিপুরে যুবককে পিটিয়ে হত্যা, আটক ৪

সিরাজগঞ্জ: পূর্ব বিরোধের জের ধরে সিরাজগঞ্জের কাজিপুরে সবুজ (২৬) নামে এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। 

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে উপজেলার যমুনা নদীর দুর্গম চরাঞ্চল তেকানী ইউনিয়নের কিনার বেড় গ্রাম থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। সবুজ একই ইউনিয়নের চর আদিত্যপুর গ্রামের নিলজান শেখের ছেলে।

আটকরা হলেন- কিনার বেড় গ্রামের সরবেশ শেখের স্ত্রী মইফুল বেগম তার ছেলে আব্দুল মোতালেব বাবুর স্ত্রী তাসলিমা, সূর্য্য শেখের ছেলে সোহাগ রানা ও আবুল মুন্সীর আবুল কালাম।  

কাজিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, চর আদিত্যপুর গ্রামের সবুজের সঙ্গে কিনার বেড় সরবেশ শেখের ছেলে বাবুল শেখের বিরোধ ছিলো। এর জের ধরে শুক্রবার (১৮ অক্টোবর) রাতে বাবুল ও তার লোকজন সবুজকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সকালে সরবেশ আলীর বাড়ির বাইরে সবুজের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধারে করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।  

নিহতের পরিবারের বরাত দিয়ে উপ-পরিদর্শক (এসআই) আরও বলেন, সবুজকে বাড়ি থেকে ডেকে নিয়ে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। চারজনকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।