ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিনা টিকিটে ট্রেনে ওঠায় এসআইকে জরিমানা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
বিনা টিকিটে ট্রেনে ওঠায় এসআইকে জরিমানা

ঈশ্বরদী: বিনা টিকিটে ট্রেন ভ্রমণ করার অপরাধে জরিমানা গুনলেন ঈশ্বরদী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম। তখন তাকে জরিমানাসহ টিকিট কাটাতে বাধ্য করেন রেলওয়ের এক কর্মকর্তা। 

বুধবার (১৬ অক্টোবর) দুপুর পৌনে ২টার দিকে ঈশ্বরদী জংশন স্টেশনের ২নং প্ল্যাটফর্মে এ ঘটনা ঘটে।

পাকশী বিভাগীয় রেলওয়ের পরিবহন কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন বাংলানিউজকে বলেন, নাটোর থেকে বিনা টিকিটে চিলাহাটি থেকে ছেড়ে আসা ৭২৮ নম্বর রুপসা এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিলেন উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম।

ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনে টিকিট কালেক্টর মেহেদী হাসানকে টিকিট না দিয়ে গেট পার হওয়ার সময় ৩ নম্বর প্ল্যাটফর্মে আমি টিকিট দেখতে চাইলে এসআই আশরাফুল টিকিট দেখাতে ব্যর্থ হন। এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নাটোর-ঈশ্বরদী টিকিট করিয়ে দিতে চাইলে দম্ভ করে আশরাফুল বলেন, ‘আমি কখনো টিকিটই কাটিনি, জীবনের প্রথম কেউ আমাকে টিকিট করার কথা বললো’।  

এসআই আশরাফুল স্টেশন ত্যাগ করার সময় আমার পরিচয় জানতে চাইলে আমার পরিচয় দেই।  তখন তিনি আমাকে হুমকিস্বরূপ বলেন, ‘আমিও দেখে নেবো!’

এ ব্যাপারে ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলামের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজকে বলেন, আমাকে টিকিট কাটতে বলা হয়েছে, কেটেছি,। তবে কোনো তর্ক-বিতর্ক কিংবা হুমকি আমি দেইনি।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।