ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জুরাইন কবরস্থানে সমাহিত হবেন সাংবাদিক মনোয়ারা মনু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
জুরাইন কবরস্থানে সমাহিত হবেন সাংবাদিক মনোয়ারা মনু 

ঢাকা: পাক্ষিক অনন্যার সাবেক নির্বাহী সম্পাদক, সাংবাদিক দিল মনোয়ারা মনুকে রাজধানীর জুরাইন কবরস্থানে সমাহিত করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। 

সোমবার (১৪ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় জাতীয় প্রেসক্লাবে দ্বিতীয় জানাজা শেষে মনোয়ারা মনুর স্বামী শামসুল হুদা এ কথা জানান। এরপর সেগুন বাগিচায় কচিকাঁচার আসরে তৃতীয় জানাজা শেষে তাকে দাফনের জন্য জুরাইন কবরস্থানে নেওয়া হবে।

 

স্ত্রীর মৃত্যুতে শোকাহত শামসুল হুদা বাংলানিউজকে বলেন, এক ঘণ্টার ব্যবধানে মনু পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলো। রাত ১২টার আগেও ও সুস্থ ছিল। এর আগে লালমাটিয়ার বিবি মসজিদে মনোয়ারা মনুর প্রথম জানাজা সম্পন্ন হয় বলে জানান তিনি।

গতকাল রোববার (১৩ অক্টোবর) রাত ১২টার দিকে শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে বারডেম হাসপাতালে নিয়ে যাওয়া হয় মনোয়ারা মনুকে। পরে রাত ১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

১৯৭৪ সালে উপমহাদেশের বিখ্যাত 'বেগম' পত্রিকার সহ-সম্পাদক হিসেবে কর্মজীবন শুরু করেন দিল মনোয়ারা মনু। এরপর অনন্যা পত্রিকায় দীর্ঘ ২৫ বছর কাজ করেন তিনি। মনোয়ারা মনু জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য ছিলেন। এছাড়া বাংলাদেশ মহিলা পরিষদ, নারী সাংবাদিক কেন্দ্র, কচিকাঁচার আসরসহ অসংখ্য সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন শ্রদ্ধেয় এ সাংবাদিক।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ১৪অক্টোবর, ২০১৯
পিএস/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।