ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকি

দুদুর বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৯
দুদুর বিরুদ্ধে মামলা শামসুজ্জামান দুদু

মাদারীপুর: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি বেসরকারী টেলিভিশনের টক শো অনুষ্ঠানের মাধ্যমে জীবননাশের হুমকি দেওয়ার অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মাদারীপুরে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে মাদারীপুর আদালতে মামলাটি দায়ের করা হয়। মাদারীপুর জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বাবুল আক্তার বাদী হয়ে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দণ্ডবিধি ৫০৬ (২) ধারায় এ মামলাটি দায়ের করেন।

চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: নাজির হোসেন মামলার অভিযোগ গ্রহণ করে আদেশের জন্য অপেক্ষমান রেখেছেন।  

জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর ডিবিসি নিউজ টেলিভিশন চ্যানেলে রাজকাহন টক শো অনুষ্ঠানে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু ‘যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে সেভাবে শেখ হাসিনা বিদায় হবে’ এ মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জীবননাশের হুমকি প্রদান করেন।  

মাদারীপুর আদালতের এপিপি এডভোকেট আবুল হাসান সোহেল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি বেসরকারী টেলিভিশনের টক শো অনুষ্ঠানের মাধ্যমে জীবননাশের হুমকি প্রদানের অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মাদারীপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়ঃ ১৭৩০ ঘন্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৯
আইএ/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।