ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুর্গাপুরে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
দুর্গাপুরে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহী দুর্গাপুর উপজেলার একটি ডোবা থেকে ওসমান আলী (৪৫) নামে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার শিবপুর এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। ওসমান দুর্গাপুর উপজেলার শ্যামপুর গ্রামের মৃত আবদু রহমানের ছেলে।

 

রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খুরশিদা বানু কনা বাংলানিউজকে জানান, গত পাঁচ দিন আগে ওসমান বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। দুপুরে উপজেলার শিবপুর গ্রামের ওই ডোবায় এক ব্যক্তির মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। তবে প্রথমে অর্ধগলিত ওই মরদেহ শনাক্ত করা যাচ্ছিল না। পরে পরিবারের সদস্য ওসমানের মরদেহ শনাক্ত করেন।

তিনি জানান, ওসমান বিয়ের পর এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক। এরপর পরই কোনো এক ঘটনায় মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। তিনি মৃগী রোগে আক্রান্ত ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ডোবার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় পড়ে যান ওসমান। এরপর আর উঠতে পারেননি।  

ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে তার চাচাতো ভাই জামাল উদ্দিন ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তরের জন্য জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করেছেন। অনুমতি পেলে পরিবারের কাছেও মরদেহ হস্তান্তর করা হতে পারে বলেও জানান ওসি কনা।
 
বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।