ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড়লেখায় ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
বড়লেখায় ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান

মৌলভীবাজার: মৌলভীবাজারের বড়লেখায় অভিযান চালিয়ে দুই ফলের দোকান ও এক ফার্মেসিসহ তিন প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় এ জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল আমিনের নেতৃত্বে পরিচালিত এই অভিযানে সহযোগিতা করেন বড়লেখা থানার পুলিশ ফোর্স।

অভিযানকালে দাসের বাজারে অবস্থিত সালাউদ্দিনের ফলের দোকানকে এক হাজার পাঁচশ টাকা, কবির হোসেনের ফলের দোকানকে পাঁচশ টাকা ও ফকির বাজার রোডে অবস্থিত দি ওয়াহিদ ফার্মেসিকে এক হাজার পাঁচশ টাকাসহ মোট তিন হাজার পাঁচশ টাকা জরিমানা আরোপ এবং আদায় করা হয়।

ওজনে কম দেওয়া, মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করাসহ বিভিন্ন অপরাধে এ সব জরিমানা করেন বলে বাংলানিউজকে জানান জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
বিবিবি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।