ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক গিলছে বরগুনা, রাতে তৎপরতা নেই পুলিশ টহল টিমের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
মাদক গিলছে বরগুনা, রাতে তৎপরতা নেই পুলিশ টহল টিমের রাতের বরগুনায় নেই পুলিশের কোনো তৎপরতা

বরগুনা: পটুয়াখালী জেলা ও বরগুনা জেলার সংযোগ ব্রিজ চান্দখালী সংলগ্ন বাজার। সেখানে রাতে থাকে না পুলিশের টহল টিমের তৎপরতা। অভিযোগ রয়েছে, এ পথেই মাদকের চালান এসে ছেয়ে যায় পুরো বরগুনা জেলা।

বুধবার (১১ সেপ্টেম্বর) দিনগত গভীর রাত ৩টার দিকে চান্দখালী বাজারে গিয়ে দেখা যায় ব্রিজ ও চান্দখালী বাজার ফাঁকা। পুলিশ টহল টিমের চিহ্ন নেই কোথাও।

 

চান্দখালী পুলিশ ক্যাম্পে গিয়ে দেখা গেছে, সিন্দু নামের এক কনস্টেবল ডিউটিতে থাকলেও ইনচার্জ ঘুমিয়ে আছেন। সাংবাদিক আসার খবর পেয়ে তিনি ঘুম থেকে জেগে ওঠেন।  

চান্দখালীর বাসিন্দা ও পুলিশ ক্যাম্পের অটোরিকশা চালক ইসাহাক জানান, পুলিশ টহল টিমের সদস্যদের আমি নিজে ক্যাম্পে দিয়ে এসেছি আরো ঘণ্টাখানেক আগে।  

চান্দখালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাংলানিউজকে জানান, আমাদের পুলিশ টহল টিম বিভিন্ন স্থানে থাকে। বর্তমানে পুলিশ টহল টিম কোথায় আছে ফোন করে জেনে দেখুন, সেই প্রশ্নের জবাবে তিনি (ইনচার্জ) এ প্রতিবেদককে বলেন, মোবাইলে সবসময় নেটওয়ার্ক থাকে না। তাই তারা কোথায় আমার জানা নেই।  

বরগুনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশিদ জানান, সম্প্রতি চান্দখালী বাজার সংলগ্ন বাদামতলা এলাকায় অভিযান চালিয়ে মিদুল ও রুবেল নামে দুইজনকে ইয়াবাসহ আটক করা হয়েছে। আমরা মাদকের বিরুদ্ধে তৎপর রয়েছি।  

তবে রাত সাড়ে ৩টা থেকে ভোর সাড়ে ৪টা পর্যন্ত পুলিশ টহল টিমকে চান্দখালীর বিভিন্ন স্থানে খুঁজলেও তাদের দেখা মেলেনি।  

বাংলাদেশ সময়: ০৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।