ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঞ্ছারামপুরে প্রতিপক্ষের গুলিতে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
বাঞ্ছারামপুরে প্রতিপক্ষের গুলিতে নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় প্রতিপক্ষের গুলিতে সুমন মিয়া (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হয়েছেন।

সোমবার (৯ সেপ্টেম্বর) দিনগত রাত ১টার দিকে উপজেলার সলিমাবাদ ইউনিয়নের পাইকারচর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সুমন ওই গ্রামের মৃত মনু মিয়ার ছেলে।

আহতরা হলেন- আব্দুল আওয়াল (৬০), কামরুজ্জামান (৩৭), জালাল মিয়া (৪০), মনির হোসেন (৩৫) ও করিম (৪০)। চিকিৎসার জন্য তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে নানা বিষয় নিয়ে সলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামের অলি মেম্বার ও ইকবাল হোসেনের বিরোধ চলে আসছে। এ বিরোধের জেরে সোমবার রাতে ইকবালের সহযোগীরা অস্ত্রশস্ত্র নিয়ে পার্শ্ববর্তী পাইকারচর গ্রামে দানা মিয়ার বাড়িতে অলি মেম্বারের সমর্থকদের ওপর হামলা করে। এ সময় হামলাকারীরা সুমন ও আওয়াউলকে গুলি করে। বাকিদের টেঁটা ও রাম দা দিয়ে কুপিয়ে আহত করে। পরে তাদের উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। আহতদের ঢাকায় রেফার্ড করা হয়। হতাহতরা সবাই অলি মেম্বারের সমর্থক বলে জানা গেছে।

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।