ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বরিশালে ৬৯৮ জন পেলো বয়স্ক ভাতার বই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৯
বরিশালে ৬৯৮ জন পেলো বয়স্ক ভাতার বই অনুষ্ঠানে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: বরিশালে ৬৯৮ জন প্রবীণদের মধ্যে বয়স্ক ভাতার বই বিতরণ করা হয়েছে। সিটি কর্পোরেশনের ৩০টি ওয়ার্ডের মধ্যে ১১টি ওয়ার্ডের ৬৯৮ জনের মধ্যে এই বই দেওয়া হয়। 

সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল নগরের চৌমাথা এলাকায় এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে বরিশাল সিটি কর্পোরেশন ও সমাজসেবা অধিদপ্তর।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

প্রবীণদের মাঝে ভাতার বই হাতে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।  ছবি: বাংলানিউজঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিসির প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, রফিকুল ইসলাম খোকন, আয়েশা তৌহিদা লুনা, শহর সমাজ সেবা কার্যালয়ের উপ পরিচালক আল মামুন তালুকদার, শহর সমাজসেবা অফিসার জাবের আহমেদ প্রমুখ।

জেলা সমাজসেবা কার্যালয় সূত্রে জানা গেছে, বরিশাল নগরের ৩০ ওয়ার্ডে ১৪ হাজার একজন এই বয়স্ক ভাতা পাবেন। প্রতিজনে বছরে পাবেন ৬ হাজার টাকা। আর বরিশাল জেলায় ৮৬ হাজার ৪শ ৬৮ জনকে বয়স্ক ভাতা দেওয়া হবে।

বাংলা‌দেশ সময়: ১৬০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।