ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
বরিশালে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা, আটক ২

বরিশাল: বরিশাল নগরের ইসলাম পাড়া এলাকায় এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ফরিদ ও আলামিন নামে দুই যুবককে আটক করেছে পুলিশ।

আটক ফরিদ বরগুনার আমতলী উপজেলার ইব্রাহিমের ছেলে। সে ইসলামপাড়া এলাকায় ভাড়া বাসায় থেকে শ্রমিকের কাজ করতো।

আলামিন নগরের ইসলাম পাড়া এলাকার কবির হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) কোতোয়ালি মডেল থানায় ছয়জনকে আসামি করে মামলাটি দায়ের করা হয়।

ওই তরুণীর আশ্রয়দাতা জুয়েল ও তার স্ত্রী লাকি বাংলানিউজকে জানান, কয়েকদিন আগে ওই তরুণী তাদের বাড়িতে আশ্রয় নেয়। এরপর ওই তরুণীর বিরুদ্ধে অসামাজিক কর্মকাণ্ড পরিচালনার অভিযোগ এনে কয়েকজন যুবক তাদের বাড়িতে হামলা চালায়। এসময় আশ্রয়দাতা জুয়েলকে মারধর করে ঘরের একটি কক্ষে আটকে রেখে এবং পাশের আরেকটি কক্ষে নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে তারা। এর একপর্যায়ে তারা আশ্রয়দাতাকে বিবস্ত্র করে ওই তরুণীর সঙ্গে বসিয়ে ভিডিও চিত্র ধারণ করে। এরপর তারা ওই তরুণীকে নিয়ে চলে যায়।

বরিশাল মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা জানান, এ ঘটনায় এরইমধ্যে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া ঘটনা দিন রাতে ঘটনাস্থল থেকে ফরিদ নামে এক যুবককে আটক করা হয়েছে। পাশাপাশি আশ্রয়দাতা পরিবারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আসাদুজ্জামান জানান, দুপুরে ভিকটিমকে নগরের রূপাতলী এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। তার বাড়ি শরিয়তপুর বলে প্রাথমিকভাবে জানা গেছে। পাশাপাশি দুপুরেই ঘটনার সঙ্গে জড়িত আলামিন নামে আরেক যুবককে আটক করা হয়েছে।

বাংলা‌দেশ সময়: ১৫১২ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ